Sunday 17 January 2010

Bangladesh Mobile. Bangladesh Mobile Phone Portal

Bangladesh Mobile. Bangladesh Mobile Phone Portal
Bangladesh Mobile. Bangladesh Mobile Phone Portal, Bangladesh Mobile Phone Operators, Grameen Phone, AKTEL, CityCell, TeleTalk, Bangladesh Telecomm.
www.mobile.com.bd/

3 comments:

  1. bangladeshi girls mobile namber visite now this site- www.bdsexy-girl.blogspot.com

    ReplyDelete
    Replies
    1. 01865751240আমি মনিসা খান রুপা , ঢাকা আজিমপুর থাকি । আমার বয়স ২৪ বছর , গ্রামের বাড়ি কুমিল্লা । আমি একজন প্রফেশনাল পার্টি গার্ল ।
      বন্দুরা , আমার গ্রামের বাড়ি কুমিল্লা , ছোট বেলা থেকে ঢাকাতেই বড় হয়েছি । ঢাকা আজিমপুর ঢাকার কেন্দ্র বলা যায় । এখানে ছোট থেকে বড় হয়ে সব ধরনের মানুষের সাথে মিশেছি । তাই কে কেমন সেটা জানার সাথে সাথে কার সাথে কিভাবে মিশতে হয় সেটাও আমার ভালো করে জানা । হাহাহাহাহাহাহা
      বন্ধুরা , আমি একটি পাবলিক বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করি । আমার বাবা একটি ব্যাংকে চাকরি করে । পরিবারে বাবা - মা , ১ ছোট ভাই ও ২ টা ছোট বোন আছে । আমাদের সচ্ছল পরিবার , কোন অভাব নেই । পরিবারের কারনে আমি আজ এই পেশায় না , এই পেশায় এসেছি পরিবেশের কারনে ।
      আমি সবার সাথে মিশতাম , ভালো খারাপ সবার সাথে । ২০১৬ সালে একটি ছেলের সাথে আমার খুব ভালো সম্পর্ক হয় । ছেলেটি রাজনীতি করতো , দেখতেও স্মার্ট ছিল । প্রভাব আর টাকা পয়সার কোন অভাব ছিল না তাদের । তাই সম্পর্ক করতে আমার কোন আপত্তি ছিল না । সম্পর্ক গভির থেকে আরও গভিরে যেতে থাকে । এক সময় আমাদের মধ্যে শারীরিক সম্পর্ক হয় । ৪ মাস এরকম সম্পর্ক চলতে থাকে , আমরা সপ্তাহে একবার শারীরিক সম্পর্ক করতাম । এর পর আমাকে বিয়ে করে , আমি বাসা থেকে পালিয়ে বিয়ে করি , কারন আমি প্রেগন্যান্ট ছিলাম । বিয়ের পর আমার এবসন করান হয় নানা অজুহাতে । এভাবে কাটতে থাকে দিন , আরও ৪ মাস পর থেকে শুরু হয় সমস্যা । আমাকে বিভিন্ন পার্টি হাউজে নিয়ে যাওয়া হতো , বিভিন্ন মানুষের সাথে পরিচয় করিয়ে দেয়া হতো । অনেক সময় আমাকে একা রেখে কোথায় জানি চলে যেতো । এভাবে আমাকে এড়িয়ে চলতে চলতে একসময় আমাকে এক সময় ছেড়েই দিবে বলল ।
      কিছু দিন পর আমাকে এক পার্টিতে নিয়ে গিয়ে এলাকার এক বড় নেতার সাথে পরিচয় করিয়ে দেয়ার সময় আমাকে অনার বাসায় নিয়ে যেতে বলল , অনাকে কেমন লাগে , পছন্দ হয় কিনা এসব কথা বলতে থাকে । আমি বুঝতে পারছিলাম , বেপারটা । তখন ওখান থেকে চলে আসি । এর কিছু দিন পর আমার সাথে ওর ডিভোর্স হয়ে যায় । আমি অই নেতার কাছে যাই , এর সমাধানের জন্য , আর নেতা আমার সাথে চালাকি করে আজ আমাকে পার্টি গার্ল বানিয়ে দিল ।
      এখন আমি চাইলে এই পেশা ছেড়ে দিতে পারি , কিন্তু আমি ছাড়বো না । দেখি কত দূর যেতে পারি , আজ আমার কাছে দেশের বড় বড় নেতারা আসে সময় - রাত কাটানোর জন্য । আমি দেখতে চাই সর্বচ্চ কত বড় নেতা আমার কাছে আসে !

      রিয়েল সেক্স ফুল নাই ১০.০০০ টাকা
      ফোন সেক্স ৫০০ টাকা
      Whatsapp imo video sex ২০০০ টাকা,, 01865751240

      সময় নিয়ে আমার কথা গুলো পরার জন্য অনেক ধন্যবাদ । আমাকে ভালো লাগলে কল করতে পারেন ।01865751240

      Delete
    2. ফোন সেক্স ৫০০টাকা ৬০মিনিট সেক্স করতে চাইলে কল দেও ০১৭৮৫-৪৬১৫৬৭ ইমু সেক্স ১০০০টাকা সেক্স টাইম ১ঘন্টা টাকা এগে বিকাশ করতে কল দিয়ে বিকাশ নাম্বার নেও কল দেও 01785461567 ১০০% গেরান্টি ও গোপণ থাকব
      রিয়েল সেক্স হবে কিন্তু আগে ইমু সেক্স করতে হবে ইমু সেক্স ৮০০টাকা ৪৫ মিনিট , ফন সেক্স ৩০০টাকা ৩০ মিনিট ৫০০টাকা ৬০মিনিট,সেক্স করলে কল দেও ০১৭৮৫-৪৬১৫৬৭।★★★★ 01785461567...আমি অধরা জাহান দিপা।। বয়স ২২....
      আমি অনার্স এ পড়াশোনা করি।
      আমার হাইট ৫.4....
      আমি দেখতে লালফরসা।
      আমার পিক প্রফাইলে দেওয়া আছে দেখে নিতে পারেন।
      আমি টাকার বিনিময়ে ফোন অ্যান্ড ওয়েবসেক্স করি।
      ফোন সেক্স ------৫০০ টাকা
      ওয়েবসেক্স ------১০০০ টাকা
      আমার সেল নাম্বার ----(01785-461567)
      আমার বিকাশ নাম্বার ---(01785-461567)
      আমার ডি,বি,বি,এল নাম্বার (01785-461567)

      বি:::দ্র:::টাকা কাজের আগে--বিকাশে আথবা ডি-বি-বি-এলে পাটাইতে হবে।

      Delete