Monday 4 January 2010

গোপালগঞ্জ জেলা এবং টুঙ্গীপাড়া ও কোটালীপাড়া উপজেলা গত ১৪ ডিসেম্বর ২০০৯ থেকে ঢাকা মাল্টিএক্সচেঞ্জের আওতাভূক্ত হয়েছে। এখন থেকে ঢাকার গ্রাহকদের পূর্বের এর

গোপালগঞ্জ জেলা এবং টুঙ্গীপাড়া ও কোটালীপাড়া উপজেলা গত ১৪ ডিসেম্বর ২০০৯ থেকে ঢাকা মাল্টিএক্সচেঞ্জের আওতাভূক্ত হয়েছে। এখন থেকে ঢাকার গ্রাহকদের পূর্বের এরিয়া কোড, অর্থাৎ গোপালগঞ্জের জন্য ০৬৬৮, টুঙ্গীপাড়ার জন্য ০৬৬৫৫ এবং কোটালীপাড়ার জন্য ০৬৬৫১ ব্যবহার করতে হবে না। সরাসরি ৭ ডিজিট ডায়াল করবেন। পূর্বের ৫ ডিজিটের টেলিফোন নাম্বারগুলো ৭ ডিজিটে পরিবরর্তন করতে প্রথম ২ ডিজিট গোপালগঞ্জে ৬১ এর বদলে ৬৬৮১, ৬২ এর বদলে ৬৬৮২, ৫৫ বা ৫৭ এর বদলে ৬৬৮৫, টুঙ্গীপাড়ায় ৫৬ এর বদলে ৬৬৫৬ এবং কোটালীপাড়ায় ৫৬ এর বদলে ৬৬৫১ ব্যবহার করতে হবে। পরের ৩ ডিজিট অপরিবর্তিত থাকবে। ঢাকার বাইরের অন্যান্য গ্রাহকগণ এসব স্থানে ফোন করার জন্য ঢাকার মত ০২ এরিয়া কোড ব্যবহার করবেন। ক্রমান্বয়ে সমগ্র দেশকে মাল্টিএক্সচেঞ্জের আওতায় আনা হবে।



v এনইসি, এরিকসন ও জিডিটি এক্সচেঞ্জের কিছু নাম্বার ছাড়া দেশের সব ডিজিটাল নাম্বারে ইতোমধ্যে কলার আইডি সুবিধে দেয়া হয়েছে। ফলে কলার আইডি ডিসপ্লেযুক্ত টেলিফোন সেট লাগালেই ইনকামিং কলের নাম্বার দেখতে পাবেন।

v 1 Desh 1 rate 30 Paisa Only [Click]

v সারাদেশের উপজেলা ও গ্রোথ সেন্টারসমূহে (যেখানে সংযোগ দেয়া সম্ভব) ১৫ নভেম্বর ২০০৯ থেকে ১৫ ফেব্রুয়ারী ২০১০ পর্যন্ত ৩ মাসের জন্য বিনামূল্যে টেলিফোন সংযোগ দেয়া হচ্ছে। আগে এলে আগে পাবেন, তাই নিকটস্থ বিটিসিএল অফিসে যোগাযোগ করুন। উল্লেখ্য, এই সংযোগমূল্য আগে ছিল ৩০০ টাকা ও জামানত ছিল ৩০০ টাকা।

No comments:

Post a Comment